অফার :- মাত্র ১,৯৯৯ টাকার বাজার একবার করলেই পরবর্তী ৩ মাসের সকল অর্ডারে ডেলিভারি চার্জ সম্পূর্ণ 'ফ্রি'। বিস্তারিত...

কোভিড -19 প্রজ্ঞাপন

সুপ্রিয় গ্রাহকেরা,
আজকেইবাজারের প্রত্যেকটি কর্মীর এবং সকল গ্রাহকগণের সুরক্ষা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। আমরা আপনাদের অবহিত করতে চাই যে, দেশের এই চলমান পরিস্থিতিতে আজকেইবাজার ইতিমধ্য কর্মী এবং গ্রাহকগণের স্বাস্থ সুরক্ষায় জরুরী কিছু পদক্ষেপ গ্রহন করেছে এবং আমাদের প্রত্যেকটি বিভাগ খুব সতর্কতার সাথে কাজ করে যাচ্ছে।

আমরা সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, থারমাল স্ক্যানার, হাত ধোয়ার জন্য অফিস এরিয়ার কয়েকটি জায়গায় বিশেষ ব্যবস্থাসহ, নির্দিষ্ট সময় পর পর যেন গুরুত্ত্বপূর্ণ জায়গাগুলো ডিসইনফ্যক্ট্যান্ট দিয়ে স্প্রে করা হয় সে বিষয়গুলো নিশ্চিত করতে সক্ষম হয়েছি। আমরা ইতিমধ্যে আমরা স্বাস্থ্যবিধি পরিচালক এবং এর অবকাঠামো কার্যক্রম নিয়ন্ত্রনের জন্য কর্মী নিয়োগ দিয়েছি। আমাকে একমাত্র লক্ষ্য সমল কর্মীদের মধ্যে সচেতনতা তৈরীর মাধ্যমে সবার সুস্বাস্থ নিশ্চিত করা।

সুরক্ষা এবং স্বাস্থ্যবিধি


- থারমাল স্ক্যানার ব্যবহারের মাধ্যমে আমরা আমাদের প্রত্যেকটি কর্মস্থলের প্রত্যেকটি কর্মীর শরীরে তাপমাত্রা প্রতিনিয়ত পর্যবেক্ষন করছি। কোন কর্মীর শরীরে জ্বর বা অসুস্থতা দেখা দিলে সাথে সাথে তাকে বাসায় পাঠিয়ে পর্যবেক্ষন করা হচ্ছে।
- 100+ মাস্ক আমরা আমাদের সকল কর্মীদের মধ্যে ইতিমধ্যে বিতরন করেছি এবং সর্বদা এটি ব্যবহারের প্রতি উৎসাহ দিয়ে যাচ্ছি।
- আমদের প্রত্যেকটি ওয়ারহাউজে ঠিক গেটের পাশেই বেসিন এবং পানি , হ্যান্ডওয়াশ রাখা আছে যেন প্রত্যেকটি কর্মী ভেতরে ঢোকার সময় পরিষ্কার পরিচ্ছন্নতার মধ্য দিয়ে কাজ করতে পারেন।
- কর্মস্থলের গুরুত্ত্বপূর্ন জায়গা প্রতিদিন ডিসইনফ্যক্ট্যান্ট স্প্রে দিয়ে কয়েকবার পরিষ্কার করা হচ্ছে। পাশাপাশি বাইকার এবং ডেলিভারী ভ্যানের চালক প্রিতিদিন কাজ শুরুর আগে এবং কাজ শেষ হওয়ার পরে বসার সিট এবং স্টেয়ারিং পরিষ্কার করে নিচ্ছেন।
- আমরা শুধুমাত্র আমাদের কর্মীদের ব্যবহারের জন্য ১২০০ লিটার হ্যান্ড স্যানিটাইজার ব্যবস্থা করে রেখেছি।
- হিসাবরক্ষক প্রত্যেকটি নগদ লেনদেনের সময় হ্যান্ড গ্লভস এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে থাকেন।
- সবজি এবং ফলমূল অর্ডারের ক্ষেত্রে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়ে থাকে।
- প্রত্যেকটি কর্মীকে সর্বনিম্ন ২০ সেকেন্ড ধরে হাত ধোয়ার ব্যপারে যথেষ্ট সচেতন করা হয়েছে।
- কর্মস্থলে ঢোকার আগে অবশ্যই দুই হাত এবং জুতার তলা জীবাণুমুক্ত করতে হবে।
- নির্দিষ্ট সময় পর পর স্বাস্থ্যবিধি পরিচালকের নেতৃত্বে সবকিছু পর্যবেক্ষন করা হচ্ছে, সবাই সঠিক নিয়মে পরিষ্কার পরিচ্ছন্ন থাকছে কিনা এবং সব নিয়ম নীতি মেনে চলছে কিনা।

সামাজিক দূরত্ব


- আমাদের বহিরাগত সকল মিটিং এখন ভার্চুয়ালি হচ্ছে, ভয়েস কল অথবা ভিডিও কলের মাধ্যমে।
আমাদের প্রত্যেকটি অফিসে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহন করা হয়েছে সামাজিক দূরত্ব নিশ্চিত করার স্বার্থে।
- কর্মীদের ট্রেনিং এবং কর্মী নিয়োগের ক্ষেত্রে আমরা নতুন উপায় বের করেছি, সরাসরি মিটিং না করে আমরা সেটি ভিডিও অথবা অডিও কলের মাধ্যমে সম্পন্ন করছি।
- স্পর্শবিহীন ডেলিভারী নিশ্চিত করতে আমরা গ্রাহকদেরকে উৎসাহিত করছি অর্ডারের টাকা অনলাইন পেমেন্ট মেথড ফলো করে অগ্রিম পরিশোধ করতে।
- আমাদের ডেলিভারী ম্যানদের কর্তব্য গ্রাহকের কাছ থেকে সর্বনিম্ন এক মিটার দুরত্ব বজায় রেখে পণ্য বুঝিয়ে দেওয়া।
- আমাদের অনেক কর্মীগণ ইতিমধ্যে সুরক্ষার নিশ্চয়তায় ওয়ারহাউজের খুব কাছে অবস্থানের মাধ্যমে কর্মক্ষেত্রে আসছেন। এতে করে বাইরে অবস্থানের মাধ্যমে সংক্রমণ ঝুঁকি কমে যাচ্ছে।
- শুধু তাই নয়, আমাদের উচ্চ ব্যবস্থাপক অনেকেই কোয়ারেন্টাইনে একটি নির্দিষ্ট স্থানে অবস্থানের মাধ্যমে দেশের স্বার্থে কাজ করে যাচ্ছেন।

কাজের সৃষ্টি


- আমরা আমাদের কর্মী সংখ্যা বাড়ানোর চেষ্টা করছি কারন এই মূহুর্তে গ্রাহকসেবায় আমরা একটি চ্যালেঞ্জিং পরিস্থিতি মোকাবেলা করছি। আমরা ইতিমধ্যে ১০+ নতুন কর্মী নিয়োগ দিয়েছি।
- আমাদের সর্বোচ্চ চেষ্টা কিভাবে আজকেইবাজার পরিবার স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করে গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের মাধ্যমে তাদের নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী বাসায় পৌঁছে দিতে পারে।

গ্লভস নীতি


সাম্প্রতিক সময় আমরা অনেক প্রশ্নের সম্মুখীন হয়েছি। কেন আমরা গ্লভস ব্যবহার করছি না! যদি গ্লভস পরার মাধ্যমে আমরা মনে করছি আমরা সুরক্ষিত আছি কিন্তু এর মাধ্যমে জীবানূ থেকে সম্পূর্ণ সুরক্ষায় নিশ্চয়তা থাকছে না।
নিচের পাঁচটি কারনে আমরা মনে করি গ্লভস ব্যবহারের থেকে হাত ধোয়া বা স্যানিটাইজার ব্যবহার করা উত্তম:
- ভাইরাসের সংক্রমনে গ্লভস অনেকটা হাতের মতো কাজ করে। আর এই গ্লভসের থেকে ভাইরাস অন্যন্য যায়গায় ছড়িয়ে পড়তে পারে। আপনি যদি এমন কিছু স্পর্শ করেন যাতে ভাইরাস ছিলো বা আছে, এবং পরবর্তিতে আরেকটি জায়গায় স্পর্শ করেন, তাহলে ভাইরাসটি সেখানেও ছিড়িয়ে পড়বে। অনেকটা একটি পণ্য ছোয়ার পর, আবার হয়ত মোবাইল ধরলেন, তারপর হয়ত মুখে হাত দিয়ে ফেললেন।
- গ্লভস আপনাকে একটি মিথ্যা সুরক্ষার অনুভূতি দিবে। কারন আপনার পরনে গ্লভস থাকলে হাত ধোয়ার প্রবনতা কমে যাবে আপনার। এক্ষেত্রে আপনি যদি গ্লভস ব্যবহার না করে খালি হাতে একটি নির্দিষ্ট সময় পর পর দুই হাত পরিষ্কার রাখলে সংক্রমনের হাত থেকে সুরক্ষিত থাকবেন।
- WHO এর মতে, “অপ্রয়োজনীয় কাজে গ্লভস ব্যবহারে সংক্রমনের আশংকা আরো বেড়ে যায় এবং এতে করে গ্লভস এর উপচয় হয়। সঠিক নিয়মে আপনি যদি এটি ডিসপোসাল না করেন তাহলে গ্লভসে লেগে থাকা জীবাণু আপনার শরীরে প্রবেশ করবে।“ CDC এর মতে গ্লভসে এমন জীবাণু থাকতে পারে যা পর্যবেক্ষন সম্ভব নয় এবং সঠিক নিয়মে এটি খুলে না ফেললে সংক্রমিত হওয়ার আশংকা রয়েছে।
- WHO পরিষ্কার ভাবে বলেছে, ”গ্রোসারি শপিং, শেলভ থেকে প্রোডাক্ট সরানো,পণ্য ডেলিভারী করার ক্ষেত্রে গ্লভস ব্যবহার করতে গিয়ে যেন সঠিক নিয়মে দুই হাত পরিষ্কার রাখা, সামাজিক দূরত্ত্ব নিশ্চিত করা ব্যহত না হয়।” হাত পরিষ্কার রাখার ব্যপারে বিশুদ্ধতা নিশ্চিত করাই সবথেকে কার্যকরী।

দিনশেষে, সবথেকে বেশী কার্যকর পন্থা হচ্ছে একটি নির্দিষ্ট সময় পর পর দুই হাত ভালো ভাবে ধৌত করা। আমরা আমাদের সকল কর্মীদেরকে পর্যাপ্ত ট্রেনিং এবং ইনফরমেশন সরবরাহ করেছি। সকলেই হাত ধোয়ার এবং পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে সচেতন। আপনি নিশ্চিন্ত থাকুন, আপনার গ্রোসারি পণ্য সুরক্ষিত অবস্থায় আপনার ঠিকানায় পৌঁছে যাবে।

আপনার আপনার সাথে আছি!


আপনারা আমাদের উপর আস্থা রাখছেন যেন সঠিক সময় আপনার পণ্য সামগ্রী নিয়ে আপনার ঠিকানায় পৌছি যাই! আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি এই মহামারীর মধ্যে নিজেদের সবটুকু দিয়ে দেশের সেবায়, আপনাদের সেবায় এগিয়ে আসতে। আপনার চাহিদার সাথে সাথে সুরক্ষার বিষয়গুলো নিশ্চিন্ত করাও আমাদের দায়িত্ব। আপনাদের প্রতি আমাদের একটাই চাওয়া, সামাজিক দূরত্ত্ব নিশ্চিত করে সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন এবং ঠিক যেমনটি এতদিন আমাদের পাশে ছিলেন, তেমনি আমাদের পাশে থাকুন।


আজকেইবাজার.কম - AjkeiBazar.com

আজকেই বাজার বাংলাদেশ এর একটি নতুন অনলাইন ভিত্তিক শপ। বর্তমান সমাজের ব্যস্তটায় ফাঁকে প্রত্যেকটি মানুষ তার নিত্য প্রয়োজনীয় জিনিস যেন ঘরে বসে অনয়াসেই কেনাকাটা করতে পারে এমন লক্ষ্য নিয়েই আজকেই বাজার এর যাত্রা শুরু। “প্রতিদিনের বাজার আপনার দ্বারগোরায়” এই স্লোগান নিয়েই আমরা ঢাকাবাসীদের তাদের প্রাত্যহিক হয়রানি থেকে মুক্তি দেওয়ার চেষ্টায় নিয়োজিত। যদিও আপাতত এই সেবাটি ঢাকা এর মাঝেই সীমাবদ্ধ, তবে আমরা আশা করছি অচিরেই সারা বাংলাদেশে আমাদের এই সেবা ছড়িয়ে দেব।

নিচের ক্যাটাগরি থেকে আপনার পছন্দের পণ্য এখনি অর্ডার করুন
কোভিড-১৯ সুরক্ষা, শিশুদের ব্যবহার্য (নবজাতকের প্রয়োজনীয়তা, ডায়পারিং, ফিডার, খাবার সামগ্রী, গোসল এবং ত্বক সুরক্ষার সামগ্রী, শিশুর আনুষাঙ্গিক, শিশুর মুখের ব্যবহার্য), খাবার সামগ্রি (ফল এবং সবজি, নাশতা, পানীয়, মাছ এবং মাংস, জল খাবার, দুগ্ধজাত দ্রব্য, হিমায়িত এবং টিনজাত খাবার, রুটি এবং বেকারি, বেকিং এর সামগ্রী, রান্নাবান্না, ডায়বেটিক খাবার), পরিষ্কারের সামগ্রী (এয়ার ফ্রেশনার, বাসনের ডিটারজেনট, পরিচ্ছন্নতার সামগ্রী, রান্নাঘরের সামগ্রী , লন্ড্রি, ন্যাপকিন এবং কাগজ এর দ্রব্য, পোকা নিধনকারী সামগ্রী, জুতোর সামগ্রী, টেবিল এর সামগ্রী এবং ময়লার ব্যাগ, খাবার বাসন, পরিষ্কারের সামগ্রী), স্বাস্থ্য এবং সৌন্দর্য (স্বাস্থ্য বিষয়ক দ্রব্য, প্রসাধন সামগ্রী), গৃহস্থালি জিনিসপত্র (লাইট ও বৈদ্যুতিক, টুলস ও হার্ডওয়্যার, রান্নাঘর যন্ত্রপাতি)


০১৮৮৮-০৬৭-০৬৭

অথবা ইমেইল support@ajkeibazar.com
© 2021 | AjkeiBazar | Developed by Riviesoft

বাজারের ব্যাগ

অর্ডার স্থাপন করুন

সাহায্য দরকার?